নীলফামারীর কিশোরগঞ্জে অনুর্ধ-১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) করেসপন্ডেন্ট- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এছরারুল হক, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নীলফামারী-৪ আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জাকির হোসেন বাবুল, কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ, কিশোরগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি ও কিশোরীগঞ্জ বহুমূখী মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাবুল হোসেন (ভেন্ডার), উপজেলা নাগরিক কমিটির মহাসচিব শরিফুল ইসলাম সাজু ও কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আযম প্রমূখ।

খেলায় প্রধান রেফারি হিসাবে দায়িত্ব পালন করেন, কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মামুনার রশিদ, সহকারী রেফারি হিসাবে দায়িত্ব পালন করেন, চাঁদখানা দ্বি মূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তাফিজার রহমান, কিশোরীগঞ্জ বহুমূখী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল রানা ও কিশোরগঞ্জ ক্রিড়া সংস্থার অভিজ্ঞ খেলোয়ার খায়রুল ইসলাম। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন নিতাই ইউনিয়ন পরিষদ ও বাহাগিলী ইউনিয়ন পরিষদ।

তবে ৯০মিনিটের খেলায় বাহাগিলী ইউনিয়ন পরিষদকে ৪-০গোলের ব্যবধানে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করেছে নিতাই ইউনিয়ন পরিষদ। বিকাল ৪টায় চাঁদখানা ইউনিয়ন পরিষদ মুখোমুখী হবে গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদের। উক্ত খেলাকে ঘিরে কিশোরগঞ্জ উপজেলার সাধারণ মানুষের মধ্যে আনন্দ ছড়িয়ে পড়েছে। খেলা দেখার জন্য নারী পুরুষসহ সর্বস্তরের দর্শক ছিল কিশোরগঞ্জ ষ্টেডিয়ামে।

কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবুল কালাম আজাদ বলেন, এ খেলার মাধ্যমে উঠতি বয়সের যুবকেরা নেশা থেকে বিরত থাকবে এবং পড়ালেখার প্রতি মনোনিবেশ করবে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’