‘রাজাকারের সঙ্গ ত্যাগ না হলে বিএনপির ভবিষ্যৎ নেই’

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গি-জামায়াত-রাজাকার-খুনিদের সঙ্গ না ছাড়লে বিএনপির কোনো ভবিষ্যৎ নেই। কারণ যতদিন বিএনপি এই অপরাধীদের সাথে নিয়ে বাংলাদেশের ভাগ্য নিয়ন্ত্রণ করার চেষ্টা করবে, ততদিন জনগণ তাদের প্রতিহত করবে।

বুধবার দুপুরে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ ন্যাশনাল এস্ট্রোলজার্স সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অভিষেক ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

‘শেখ হাসিনার সরকার কুসংস্কারমুক্ত এবং জ্ঞান-বিজ্ঞানের সকল শাখার চর্চায় সহযোগিতার ছাতা ধরে রাখে’ উল্লেখ করে মন্ত্রী জ্যোতিষীদের প্রশংসা করে বলেন, তারা অতীত ও বর্তমানের পূর্বাপর বিশ্লেষণ করে মানুষ এবং সমাজকে ভালো কাজে উদ্বুদ্ধ করেন, খারাপ থেকে সতর্ক করেন, ভবিষ্যৎ সম্পর্কে সচেতন করেন।

হাসানুল হক ইনু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু ছিলেন ভবিষ্যৎদ্রষ্টা। তিনি দেখেছিলেন পাকিস্তানের ভেতরে বাংলাদেশ যায়না। তার নেতৃত্বেই আমরা আজ স্বাধীন। একইভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেখেছিলেন, সামরিক শাসনের সাথে গণতন্ত্র যায়না। তার নেতৃত্বেই আজ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা পাচ্ছে।

অপরদিকে বিএনপি এবং দন্ডিত খালেদা জিয়া অতীতে রাজাকার ও বঙ্গবন্ধুর খুনিদের প্রশ্রয় দিয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘এখনও জঙ্গি-জামাত-আগুনসন্ত্রাসীদের লালন করছে। এ কারণেই দেশের বিপদ এখনও কাটেনি। তাদের হাত থেকে দেশকে দেশের পথে রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকেই জয়যুক্ত করতে হবে।

এস্ট্রোলজার্স সোসাইটির সভাপতি ড. মোঃ নুরুল ইসলাম বকতিয়ারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সভায় বক্তব্য রাখেন ব্যারিস্টার আলবার্ট বাড়ৈ, ড. অশোক গুপ্ত ও সুবীর কুশরী।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’