বিশ্বকাপ খেলা নামিদামী ফুটবলার এখন নীলফামারীতে !

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- কিছু দিন আগেই আন্তর্জতিক ফুটবল ম্যাচ দেখেছে উত্তরের জেলা নীলফামারীর দর্শকরা। যেখানে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ-শ্রীলঙ্কা। অবশ্য ১-০ গোলে ম্যাচটি জিতে নিয়েছিল অতিথি শ্রীলঙ্কাই। এরপর আবার নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে আরেকটি প্রীতি ম্যাচ হতে চলেছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় বাংলাদেশের ক্লাব বসুন্ধরা কিংস মুখোমুখি হবে মালদ্বীপের ক্লাব নিউ রেডিয়্যান্ট।

এই ম্যাচে দু’দলের মখোমুখি হওয়ার চেয়েও বড় খবর হলো বাংলাদেশের বসুন্ধরা কিংসে এমন একজন খেলবেন যিনি সদ্য শেষ হওয়া রাশিয়া বিশ্বকাপে খেলেছেন। নীলফামারীর দর্শকদের জন্য বিরাট সৌভাগ্য যে তারা বিশ্বকাপের তারকাকে চোখের সামনে খেলতে দেখতে পাবেন। এই ফুটবলার হলেন কোস্টারিকার ড্যানিয়েল কলিনড্রেস। বিশ্বকাপে ব্রাজিলের গ্রুপে ছিল কোস্টারিকা। কলিনড্রেস কোস্টারিকার হয়ে দুটি ম্যাচ খেলেছিলেন। তাঁর সঙ্গেই চুক্তি করেছে বসুন্ধরা কিংস। আর নীলফামারীকেই নিজেদের হোম ভেন্যু বানিয়েছে দলটি। ফলে এখানেই বাংলাদেশের ক্লাবে খেলার প্রথম স্বাদ পাবেন কলিনড্রেস।

বসুন্ধরা কিংস এবারই উঠে এসেছে প্রিমিয়ারে। শিরোপার লক্ষ্যে শক্তিশালী দল গড়েছে তারা। মৌসুম শুরুর আগে নিজেদের ঘরে প্রস্তুতি ম্যাচ খেলতে যাচ্ছে তারা। কিংসের কোচ হিসেবে যোগ দিয়েছেন অস্কার ব্রুজেন। এই স্প্যানিশ আবার সর্বশেষ কাজ করেছেন নিউ রেডিয়্যান্টেই। ম্যাচটি ঘিরে নীলফামারীতে এখন উৎসবের আমেজ। বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের মতো এ ম্যাচেও যে দর্শকরা আসবে সেটি বলাই যায়।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’