কিশোরগঞ্জে মা সমাবেশ অনুষ্ঠিত

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা বাগাগিলী ইউনিয়নের নয়ানখাল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শিক্ষা বান্ধব পরিবেশকে অব্যাহত রাখতে ও ঝড়ে পড়ার হার কমাতে মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সকালে নয়ানখাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আরডিআরএস বাংলাদেশ স্কুল ফিডিং কর্মসূচীর ফিল্ড মনিটরের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে ২য় সাময়িক পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে নগদ অর্থ, শিক্ষা উপকরণ ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়। স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করতে ও স্কুলে টিফিনের খাবার গ্রহনের পূর্বে সাবান দিয়ে হাত ধোঁয়ার জন্য প্রতিটি শিক্ষার্থীর পরিবার থেকে একটি করে সাবান সংগ্রহ করা হয়। অনুষ্ঠান শুরু হওয়ার আগে প্রত্যেকটি সচেতন “মা” একটি করে সাবান স্কুলে নিয়ে এসে নির্দিষ্ট স্থানে জমা দেয়। যাহা উপজেলার সকল স্কুলের তুলনায় ব্যতিক্রম।

পরে স্কুলের প্রধান শিক্ষক গোলাম মওলার সভাপতিত্বে মা সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আখতার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার নুরুজ্জামান বকুল,নয়ানখাল স্কুল ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জলিলুর রহমান, পিটিএ সভাপতি মাজেদুল ইসলাম, স্কুল ফিডিং কর্মসূচীর ফিল্ড মনিটর সাজেদুর রহমান প্রমূখ।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’