যে বলিউড তারকাদের নিজস্ব বিমান রয়েছে

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- বলিউড সেলিব্রিটিদের অনেকেরই নিজস্ব বিমান রয়েছে। নিজের বিমান হলো সাফল্যের একটি চিহ্ন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন বলিউড তারকাদের নিজস্ব বিমান আছে :

শাহরুখ খান: তাকে বলা হয় বলিউডের বাদশা। কিং খানের কাছে নিজের প্লেন নেই এটা হতে পারে না। তড়িঘড়ি কোথাও উড়ে যেতে সচরাচর এই জেট প্লেন ব্যবহার করেন শাহরুখ। বিশেষ করে তাঁর জন্মদিনের দিন একটি বার শাহরুখের জেট প্লেন ‘গ্যারেজ’ থেকে বেরোবেই।

সালমান খান: বলিউডের ভাইজান খ্যাত সালমান খানেরও একটি জেট প্লেন রয়েছে। তবে সালমানের জেট প্লেনটি আকারে অন্যদের তুলনায় অপেক্ষাকৃত ছোট। তাতে কী? সে প্লেন কিন্তু বেশ স্টাইলিশ।

অজয় দেবগন: অজয় দেবগণেরও একটি প্রাইভেট জেট রয়েছে। ফুরসৎ পেলেই নিজের জেট প্লেন আর পছন্দের মানুষদের নিয়ে ঢুঁ মারতে বেরিয়ে পড়েন অজয়।

হৃত্বিক রোশন: অভিনয় দিয়ে বহু আগেই দর্শকদের মন জয় করেছেন হৃত্বিক রোশন। গাড়ির প্রতি হৃত্বিকের ভালবাসার কথা আমরা আগেই জেনেছি। তবে সে তালিকায় রয়েছে জেট প্লেনও।

শিল্পা শেঠি: শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রারও একটি প্রাইভেট জেট রয়েছে। ফাঁক পেলেই বন্ধুদের সঙ্গে নিয়ে প্রাইভেট জেটে করেই দূর দেশে উড়ে যান শিল্পা এবং রাজ।

অমিতাভ বচ্চন: তাঁর লাক্সারি জীবনযাপনের গল্প ভক্তদের অজানা নয়। এ হেন অমিতাভ বচ্চনের যে একটা প্রাইভেট জেট থাকবে তাতে আর আশ্চর্যের কী! শুধু ঘোরাফেরা নয়। কাজের জন্যও জেটটি ব্যবহার করেন মিস্টার বচ্চন।

মাধুরী দীক্ষিত: প্রাইভেট জেট ব্যবহার করেন মাধুরী দীক্ষিত নেনেও। তাঁর জেটটিও বেশ স্টাইলিশ।

প্রিয়ঙ্কা চোপড়া: দেশে অভিনয়ে তাক লাগানোর পরে বিদেশেও তিনি সমানভাবে সফল। প্রিয়ঙ্কা চোপড়াও একটি প্রাইভেট জেট রয়েছে। পরিবার হোক বা বন্ধু বান্ধব, সুযোগ পেলেই সেই জেট নিয়ে বেরিয়ে পড়েন পিগি চপস।

সানি লিওন: এই কিছু দিন আগেই বলিউডে হাতেখড়ি হল সানি লিওনের। কিন্তু এরই মধ্যে সানিও একটি জেট প্লেন কিনে ফেলেছেন।

অনিল কাপুর: প্রাইভেট জেট রয়েছে অনিল কাপুরেরও। কিন্তু অনেকেই তা জানতেন না। ‘দিল ধড়কনে দো’ ছবিটির শুটিংয়ের সময়েই তা সামনে আনেন অনিল কাপুর।

অক্ষয় কুমার: প্রাইভেট জেট রয়েছে অক্ষয় কুমারেরও। স্ত্রী টিনা অর্থাৎ টুইঙ্কল খন্না আর ছেলেকে সঙ্গে নিয়ে প্রায়শই ছুটি কাটাতে জেট প্লেনটি নিয়ে বেড়িয়ে পড়েন অক্ষয়।

সঞ্জয় দত্ত: সঞ্জয় দত্তেরও নিজস্ব বিশেষ বিমান রয়েছে।

সাইফ আলী খান: দীর্ঘদিন ধরে পতৌদি পরিবার ধনী পরিবারগুলোর মধ্যে রয়েছেন। সুতরাং তার নিজস্ব বিমান থাকাটা খুবই স্বাভাবিক।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’