নীলফামারী-১ আসনে প্রার্থিতা করতে মনোনয়নপত্র কিনেছেন খালেদা জিয়ার ভগ্নিপতি

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসন থেকে ধানের শীষের প্রার্থী হতে দলীয় মনোনয়নপত্র কিনেছেন খালেদা জিয়ার বড় বোন সালমা ইসলামের স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম।

সোমবার (১২ নভেম্বর) সকালে বিএনপির মনোনয়নপত্র বিক্রির প্রথমদিনেই নয়া পল্টন বিএনপির নির্বাচনী অফিস থেকে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন নীলফামারী জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও রফিকুল ইসলামের ভাতিজা সাহাদাত হোসেন চৌধুরী। এ সময় যুবদল নেতা আফতাবুজ্জামান লাবু উপস্থিত ছিলেন।

মো. রফিকুল ইসলামের মনোনয়ন ক্রয়কে কেন্দ্র করে ডোমার-ডিমলার বিএনপি নেতা-কর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক কাউন্সিলর আখতারুজ্জামান সুমন বলেন, ডোমার-ডিমলার উন্নয়নের রুপকার ও জন মানুষের নেতা সাবেক এমপি ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিন যেভাবে বিএনপিকে সুসংগঠিত করার পাশাপাশি এলাকার উন্নয়ন করেছে। সাধারণ মানুষ রফিকুল স্যারকে নির্বাচিত করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবেন।

যুবদল নেতা লাভলু, কল্লোল ও কামরুল জানান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ভাগ্নে শাহরিন ইসলাম চৌধুরি তুহিন ভাই যেভাবে সমগ্র নীলফামারী জেলায় উন্নয়ন করেছেন স্বাধীনতার পর আর কোন নেতা সেটা করতে পারেননি। তাই মানুষ তুহিন ভাইয়ের পিতা রফিকুল স্যারকে ভোট দিয়ে বিজয়ী করে তুলবে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’