এক এক করে পোশাক খুলছেন পুনম, ভিডিও দেখে মাথায় হাত সাইবারবাসীর!

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- পুনম পাণ্ডে৷ কন্ট্রোভার্শিয়াল ক্যুইনের খেতাব সহজেই তাঁকে দেওয়া যায়৷ যে ধরণের ছবি কিংবা ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তা কন্ট্রোভার্সি তৈরি করারই যোগ্য৷ রাখি সাওয়ান্তের মতো কথায় কথায় ভাইরাল তিনি হন না।

পুনমের ভাইরাল হওয়ার করার তাঁর বোল্ড ভিডিও৷ ফের একটি বোল্ড ভিডিও পোস্ট করে সকলকে তাক লাগিয়েছেন৷ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্ট্রিপ টিজের ভিডিও পোস্ট করে বেশ শোরগোল ফেলেছেন৷ তবে এটা নতুন কিছু না।

এই ধরণের ভিডিও কিংবা ছবি পোস্ট করে সংবাদ শিরোনামে বহুবার এসেছেন তিনি৷ আর এইভাবেই হেডলাইনে থাকতে অভ্যস্ত নায়িকা৷ তাঁর একটি নিজস্ব অ্যাপও আছে৷ যার নাম ‘Thepoonam pandeyapp’ এই অ্যাপেই নাকি আপনি পুনমের অজস্র ভিডিও দেখতে পাবেন।

প্রতিটি ভিডিও বেশ বোল্ড৷ যা দেখলে রীতিমত ঘাম ঝড়বে আপনার৷ সম্প্রতি ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন এটা শুধুমাত্র টিজার৷ পুরো ভিডিওটি আছে তাঁর সেই অ্যাপে। যেখান থেকে তাঁর ফ্যানেরা পুরো ভিডিওটি দেখতে পাবেন।

টিজারে তিনি তাঁর টি-শার্ট খুলে অন্তর্বাস দেখিয়েছিলেন। যা নিয়ে অসংখ্য মানুষ নানা ধরণের কমেন্ট করেছেন। কেউ তাঁর সম্বন্ধে খারাপ মন্তব্য করেছেন তো কেউ ভালো। তবে এসবে কান দেন না পুনম। নিজের মতোই ভিডিও এবং ছবি পোস্ট করে যান তিনি। তাতে কার কী মনে হল শি জাস্ট ডাজেন্ট কেয়ার!

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’