পূর্ণিমার স্কুটি শেখানোর দায়িত্ব নিয়েছেন ফেরদৌস

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- ডেঙ্গুজ্বর থেকে মুক্তি পেয়ে অভিনয়ে ফিরেছেন অভিনেত্রী পূর্ণিমা। এরই মধ্যে গাজীপুরে একটি অনুষ্ঠানে উপস্থাপনাও করেছেন তিনি। ডিসেম্বরে শুরু হতে যাচ্ছে ফেরদৌসের প্রযোজনা সংস্থা ‘নূজহাত ফিল্মস’ ও নেয়ামুলের প্রযোজনা সংস্থা ‘ইচ্ছেমতো’ প্রযোজিত নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং। এ সিনেমায় পূর্ণিমাকে একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয়ে দেখা যাবে।

যেহেতু একজন এনজিও কর্মী হিসেবে গ্রামের এ প্রান্ত থেকে ওই প্রান্তে তাকে ছুটে বেড়াতে হবে। তাই গল্প অনুযায়ী তাকে একটি স্কুটিতে চড়ে গ্রামের পর গ্রামে ঘুরে বেড়াতে হবে। আর তাই প্রয়োজন হয়ে দেখা দিয়েছেন পূর্ণিমার স্কুটি শেখার। তাকে স্কুটি শেখানোর গুরু দায়িত্ব নিয়েছেন ফেরদৌস। গত শুক্রবার থেকে ফেরদৌস পূর্ণিমাকে স্কুটি চালানো শেখাচ্ছেন।

ফেরদৌস বলেন, ‘যেহেতু সিনেমার গল্পের প্রয়োজনেই পূর্ণিমাকে আমার স্কুটি চালানো শেখাতে হচ্ছে এবং আমিই এ সিনেমার প্রযোজক সে কারণে এর জন্য কোনো পারিশ্রমিক নিচ্ছি না। আমি চেয়েছি পূর্ণিমা স্কুটি শিখেই এতে অভিনয় করুক।’ পূর্ণিমা বলেন, ‘গল্পের প্রয়োজনেই কষ্ট হলেও আমি স্কুটি চালানো শিখছি। এর আগে স্কুটি বা সাইকেল চালানো কখনোই শিখিনি আমি। তবে আমার বিশ্বাস কয়েকদিনের টানা চেষ্টায় বেশ ভালো স্কুটি চালানো শিখে ফেলব, সেই আত্মবিশ্বাস আছে আমার।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’